Wellcome to National Portal
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৬ মে ২০২০

দুঃস্থ মহিলা ও শিশুদের ৪৬ লাখ টাকা অনুদান প্রদান করল মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়


প্রকাশন তারিখ : 2020-05-05

Image may contain: 2 people, people sitting

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় প্রায় তেরশ জন দুঃস্থ নারী ও শিশুদের মাঝে ৪৬ লাখ টাকা অনুদান প্রদান করেছে। চিকিৎসা সেবা, শিক্ষা সহায়তা ও সাধারণ আর্থিক অনুদান এই তিন ক্যাটাগরিতে নারী ও শিশুদের মাঝে এই অনুদান বিতরণ করা হয়। মাননীয় মন্ত্রী, প্রতিমন্ত্রী ও সংসদ সদস্যদের সুপারিশ, বিভিন্ন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় এবং উপজেলা ও জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় থেকে অনুদান প্রাপ্তির আবেদনের মধ্যে থেকে বাচাই করে এই অনুদান প্রদান করা হয়।

আজ মঙ্গলবার বাংলাদেশ সচিবালয়ে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ও বোর্ড অব ট্রাস্টির সভাপতি ফজিলাতুন নেসা ইন্দিরা এর সভাপতিত্ব্বে নির্যাতিত, দুঃস্থ মহিলা ও শিশু কল্যাণ তহবিলের বোর্ড অব ট্রাস্টির সভায় এ অনুদান প্রদানের সিদ্ধান্ত নেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টির সহ-সভাপতি ও মহিলা শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্মানিত সচিব কাজী রওশন আক্তার।
নির্যাতিত, দুঃস্থ মহিলা ও শিশু কল্যাণ তহবিলের বোর্ড অব ট্রাস্টির সভায় আরো উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের সদস্য মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক পারভীন আকতার, অতিরিক্ত সচিব ফরিদা পারভীন, শিশু একাডেমির মহাপরিচালক জ্যোতি লাল কুরী, বেগম রওশন জাহান সাথী, বেগম হোসনে আরা সিদ্দিকি জুলি ও বিভিন্ন মন্ত্রণালয় এবং বিভাগের প্রতিনিধিবৃন্দ।