মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৯ জুন ২০২০

"মহিলা বিষয়ক অধিদপ্তরের পরিচালক মো. ফখরুল কবিরের মৃত্যু"


প্রকাশন তারিখ : 2020-06-09

 

 

"মহিলা বিষয়ক অধিদপ্তরের পরিচালক মো. ফখরুল কবিরের মৃত্যু"

                                                                                                                                                                                      মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ও সচিবের শোক

 

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের পরিচালক মো. ফখরুল কবির ( ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)। ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৯ জুন রাত ২.৩০ এর দিকে শ্বাসকষ্টে তার মৃত্যু হয়। তিনি জুন মাসের প্রথম সপ্তাহে করোনায় আক্রান্ত হন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ও গতকাল তাকে স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। তার স্ত্রীও করোনা পজিটিভ এবং তিনি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। 

 

বিসিএস (প্রশাসন) ক্যাডারের ১৩তম ব্যাচের সদস্য ও যুগ্মসচিব মো. ফখরুল কবিরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা ও সচিব কাজী রওশন আক্তার। 

প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা আজ এক শোকবার্তায় মরহুম মো. ফখরুল কবিরের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। শোকবার্তায় প্রতিমন্ত্রী ইন্দিরা আরো জানান, ‘’মো. ফখরুল কবির ছিলেন একজন দক্ষ ও মেধাবী কর্মকর্তা। কর্মক্ষেত্রে তাঁর একনিষ্ঠ অবদান তাকে স্মরণীয় করে রাখবে।”

 

একইসাথে মো: ফখরুল কবিরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কাজী রওশন আক্তার। শোকবার্তায় সচিব কাজী রওশন আক্তার জানান, “ মো. ফখরুল কবির একজন কর্তব্যনিষ্ঠ ও মেধাবী কর্মকর্তা ছিলেন। তাঁর মৃত্যুতে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সকল সদস্য গভীরভাবে শোকাহত।” তিনি প্রয়াত এ কর্মকর্তার আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

 


Share with :

Facebook Facebook